September 19, 2024, 9:32 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

কাহালুতে অজ্ঞাতনাম মহিলার ঝুলন্ত মৃ/তদেহ উদ্ধার।

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার-নওগা মহা-সড়কের কাহালু উপজেলার বিবির পুকুর এলাকার একটি আম বাগান হতে গত বৃহস্পতিবার সকালে অজ্ঞাত নামা এক মহিলা (৩৫) এর মৃতদেহ ঝুলন্ত অবস্থা হতে পুলিশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাগেছে, স্থানীয় লোকজন ঐ দিন সকালে আম বাগানের একটি গাছের সাথে ওড়না দিয়ে গলায় ফাস দেওয়া ঝুলন্ত অবস্থায় একটি মৃতদেহ দেখতে পেয়ে কাহালু থানা পুলিশে সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থল হতে মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন।

এদিকে বগুড়া জেলা সিনিয়র পুলিশ সুপার নন্দীগ্রাম সাকেল ওমর আলী,কাহালু থানা অফিসার ইনর্চাজ শাহিনূজ্জামান শাহিন ঘটনাস্থল পরিদশন করেন। মামলার তদন্তকারী অফিসার এস আই জসিম উদ্দিনের সাথে কথা বলা হলে তিনি মৃতদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, সালোয়ার কামিজ পরা অজ্ঞাতনামা এক মহিলার মৃতদেহ ওই দিন সকালে উপজেলার নারহট্ট ইউনিয়নের বিবির পুকুর এলাকার আমবাগানের একটি গাছের ডালের সাথে ঝুলন্ত অবস্থা হতে উদ্ধার করা হয়েছে। তবে তাকে হত্য করা হয়েছে না সে আতœহত্যা করেছে এবাপারে তিনি নিশ্চিত নন। এরিপোট লেখা পর্যন্ত মৃতদেহের নাম পরিচয় পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com